শিডিউল করা ক্যাম্পেইনের সময় বদলে গেল কেন?

প্রবাহ'তে ইমেইল ক্যাম্পেইন শিডিউল করেছেন, কিন্তু সময় বদলে ১ ঘন্টার মতো পেছনে চলে গেল কেন?

মূল কারণঃ প্রবাহ আপনার একাউন্ট থেকে কোন কারণে মেইল পাঠাতে পারছে না। তাই Retry করার জন্য একটা নতুন সময় সেট করেছে। মেইল পাঠাতে না পারার সবচেয়ে সম্ভাব্য কারণ হলো আপনার মেইলের Credit সম্পূর্ণ ব্যবহৃত হয়ে গেছে।

রিলেটেডঃ ক্রেডিট ইউসেজ কীভাবে দেখবেন?

এছাড়া ক্রেডিট ৯৫% ব্যবহৃত হয়ে গেলে প্রবাহ আপনাকে একটা মেইল এলার্ট পাঠায়।

রিশিডিউল করা ক্যাম্পেইন পুনরায় চালু করা

প্রবাহ'র সেট করা Retry টাইমের আগে ক্যাম্পেইনটা চালু করতে নিচের ধাপ অনুসরণ করুন

  1. মেইল পাঠাতে না পারার কারণ দূর করুন। প্রয়োজনে প্যাকেজ রিনিউ করুন বা নতুন প্যাকেজ কিনুন
  2. ক্যাম্পেইনে গিয়ে রিশিডিউল করা ক্যাম্পেইনটি pause করুন
  3. এরপর ক্যাম্পেইনটি এডিট করুন। শেষ ধাপে (confirmation) ধাপে গিয়ে আপনার কাংখিত সময় সেট করুন

এখন প্রবাহ আপনার সেট করা সময়ে ক্যাম্পেইনটি পাঠিয়ে দিবে সাবস্ক্রাইবারদের কাছে।

Last Updated on : March 7, 2025